Home / স্বাস্থ্য ও চিকিৎসা / যে ৭ বদঅভ্যাস না ছাড়লে স”হবা”সে আনন্দ পাবেন না

যে ৭ বদঅভ্যাস না ছাড়লে স”হবা”সে আনন্দ পাবেন না

যৌ”ন মি”ল”ন বা স”হবা”স একটি জৈ”বিক ক্রিয়া, যেখানে স্বামী-স্ত্রী একে অপরের সাথে অ”ন্তর”ঙ্গ ঘনি”ষ্ঠ হয়। যৌ”ন উ”ত্তে”জনা মে”য়েদের একটু বেশি হলেও সমাজ, পরিবার, আত্মীয় এসবের সমা”লোচনার স্বীকার হয়ে ল”জ্জায় বলতে পারে না বা আগ্রহ দেখায় না।

যৌ”ন মি”ল”নের সময় সব পুরুষই তাদের সব কৌশল ও দক্ষতা শয্যায় দেখাতে চান। কিন্তু তা সত্ত্বেও অনেক সময় পুরুষের অনেক ব্যবহার মহিলারা যৌ”ন মি”ল”নের সময় বিরক্ত হন। কারণগুলো এড়িয়া চলা ভাল। আসুন পড়ে নিন মি”ল”নকালে ছেলেদের যে সব কাজে মেয়েরা বিরক্ত হয়।

১. স”ঙ্গিনীকে চেপে ধরা : সঙ্গিনী যদি পুরুষের দেহে সোহাগ করতে থাকে, তখন তাকে বাধা দেবেন না। কারণ, আপনার সঙ্গিনী তখন Agg”ressive মুডে থাকবেন তখন তিনি চাইবেন আপনাকে Control করে আনন্দ পেতে।

২. বী”র্য”পা”তের পূর্বে সঙ্গিনীকে সতর্ক না করা : বী”র্যপা”তের পূর্বে কেন সঙ্গিনীকে সতর্ক করতে হবে তা আশা করি বলে দিতে হবে না। কোনওরকম সতর্কতা ছাড়াই যে দম্পতিরা মিলিত হবেন, সেক্ষেত্রে পুরুষদের এই সবার আগে এই বিষয়ে সতর্ক থাকতে হবে।

৩. প”র্ন ভিডিও থেকে কিছু শেখার চেষ্টা করবেন না : মনে রাখবেন প”র্ন ভিডিওতে যা দেখান হয় তার সবটাই সত্য নয়। বেশিরভাগ প”র্ন ভিডিওতে যেসব মেয়েরা পারফর্ম করে তারা এক একজন পারফর্মার। সঙ্গিনীকে সেরকম ভাববেন না। বাস্তবের চিত্র অনেকাংশেই ভিন্ন।

৪. স”ঙ্গিনীর ছবি তোলা : বিভিন্ন সাইটে যেসব প”র্ন দেখা যায় তার ৯০% হল গোপন ক্যামেরায় তোলা। যারা গো”পন ক্যামেরায় এভাবে ছবি তোলে তাদের মানা করলে কোনও লাভ হবে না। তারা এমনটি করবেই। তবে অনেক ছেলে আছে যারা সঙ্গিনীকে দেখিয়েই ছবি তোলে বা ভিডিও শ্যুট করে। এরকম অবস্থায় আপনার স”ঙ্গিনী যদি রাজি না হয় তবে তাকে ছবি তোলার অনুরোধ করতে যাবেন না।

৫. সঙ্গিনীর সঙ্গে একঘেয়ে স্টাইলে সে”ক্স : অনেক ছেলেই যতবার সঙ্গিনীর সঙ্গে মিলিত হয় তারা একই রকম ভাবে সে”ক্স করে এর মজাটাই নষ্ট করে ফেলে। তাই কিছুদিন পরপরই নতুন কিছু চেষ্টা করতে হবে। যেমন নতুন নতুন পজিশনে সে”ক্স করা।

৬. বী”র্যপা”ত হয়ে গেলেই সঙ্গিনীর কাছ থেকে সরে যাওয়া : এই ভুলটা আমাদের দেশের ৮০% ছেলেরাই করে থাকে। ছেলে ও মেয়ে উভয়েরই অ”র্গা”জম যদি এক সঙ্গেও হয় তবুও মেয়েরা চায় সে”ক্স শেষ হলে ছেলেরা আরও কিছুক্ষণ তাকে আদর করুক। তাই বী”র্যপা”ত হয়ে যাওয়ার পরেও সঙ্গিনীকে বেশ কিছুক্ষণ সময় দিতে হবে।

৭. এলোমেলো ভাবে সঙ্গিনীকে ‘লাভ বাইটস’ দেওয়া : সে”ক্সে”র সময় মেয়েরা হাল্কা কামড় খেতে পছন্দ করে। লাভ বাইট মানে শুধু কামড়ই নয়। চামড়ার কোন স্থানে বেশ কিছুক্ষণ ধরে একনাগারে চুষতে থাকলে, সেখানে গাঢ় লাল একটা দাগ পড়ে যায়, ওটাকেই লাভ বাইটস বলে। বিশেষ করে যারা ফর্সা তাদের এই দাগটা বেশি ফুটে থাকে। এই দাগ প্রায় একদিন ধরে ফুটে থাকে। তাই এমন কোন যায়গায় এভাবে চু”ষ”বেন না যেখানে এই দাগ স্পষ্ট দেখা যায়। যেমন, গলা, গাল ইত্যাদি। কারন এই দাগ মেয়েটির জন্য পরে ল”জ্জার কারণ হবে।

নারী-পুরুষের সুখময় সম্পর্কের আরো রসা”লো খবর জানতে আমাদের সাথেই থাকুন

Check Also

গ’র্ভাবস্থায় কতদিন পর্যন্ত স’হবা’স না করা নিরাপদ?

বেশিরভাগ গ*র্ভবতী নারীর মনে প্রশ্ন থাকে “অন্তঃসত্বা অবস্থায় কি সে*ক্স করা যায়?”। যদি আপনার গ*র্ভকালীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *