Home / বাংলা টিপস / মি”ল”নের মুহূর্তে তাকে বলুন এই ৩টি কথা!

মি”ল”নের মুহূর্তে তাকে বলুন এই ৩টি কথা!

যৌ”নতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যা”ন্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌ”নতা”কে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌ”নক্রি”য়ায় মেতে উঠেছেন। অনেকের মাথায় অনেককিছুই ঘুরপাক খাচ্ছে। কিন্তু ল”জ্জাবশত কারণে অনেকেই হয়তো এই নিয়ে খোলাখুলি কথা বলতে পারছেন না।

কেউ স্বীকার করুন বা না করুন, সকলেই সুস্থ-স্বাভাবিক যৌ”ন জীবন চান। কিন্তু তা পাবেন কী করে? সে”ক্সো”লজি”স্টদের মতে, চাবিকাঠি রয়েছে আপনার হাতেই। সে”ক্সে”র সময় পার্টানরকে বলুন এ কথাগুলি। তা হলেই কেল্লা ফতে।

১) আমি অনুভব করছি : খুব ছোট্ট অথচ ভীষণ গুরুত্বপূর্ণ একটি কথা। সে”ক্সে”র সময় পার্টনারকে বলুন, তাঁর ছোঁয়া, তাঁর উপস্থিতি আপনার কেমন লাগছে। লজ্জা সরিয়ে ফেলুন। আর হ্যাঁ, পারলে ঞধষশ উরৎঃু. সে”ক্সো”ল”জিস্টদের মতে, এটা কাজ করে বেশি।

২) আমি চাই : কেমন অনভব করছেন সেটা যেমন বলবেন, তেমনই বলছেন আপনি কী চাইছেন। দরকার হলে অতীতের কোনও অভিজ্ঞতা টেনে আনতে পারেন। তবে তা অবশ্যই আপনার পার্টনারকে নিয়ে হতে হবে। না হলে তাল কাটার সমূহ সম্ভাবনা। কী ভাবে সে”ক্স করতে চান, পার্টনারের কোন জিনিস আপনাকে উত্তেজিত করে, সব বলুন।

৩) চরম মুহূর্ত শেয়ার করুন: পার্টনারকে বলুন, কখন আপনি চরম মুহূর্তে পৌঁছে গিয়েছিলেন। সেক্সোলজিস্টরা জানান, সে”ক্স আসলে আইসক্রিম খাওয়ার মতো। প্রথম কামড় যতটা ভালো লাগে, শেষ কামড় ততটা নয়। কারণটা একঘেয়েমিও বটে, আবার বৈচিত্যহীনতাও বটে। তাই প্রথম আর শেষ কামড়ের মাঝের যে চরম মুহূর্ত সেটিকে বেছে নিন।

মি”লনের পর পর অন্তত পাঁচ মিনিট একে অপরকে জড়িয়ে ধরে রাখুন। তার চেয়ে বেশি সময় নিলে আরো ভালো।

মি”লন শেষে সঙ্গীর চোখের দিকে পরিতৃপ্তির হাসি দিয়ে বলুন ‘আমি তোমায় অনেক ভালবাসি’। ওই মুহূর্তের এই কথাগুলোর অর্থ আনন্দ আপনি অন্য সময়ে পাবেন না।

Check Also

ভোরের মি’লনে পাওয়া যায় সবচেয়ে বেশি আ’নন্দ!

দা”ম্পত্য জীবনে স”ঙ্গীর সঙ্গে মি”লন খুবই স্বাভাবিক একটি ব্যাপার! মি”লনের উপযুক্ত সময় নিয়ে অনেকেরই অনেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *